ADS
ব্রেকিং নিউজঃ
ADS

প্রধানমন্ত্রী যে ব্যবস্থা নেবেন তাই মানবো: সাদিক আবদুল্লাহ

২১ আগস্ট ২০২১, ৯:০৯:৩৫

বরিশাল সদর উপজেলা ইউএনওর বাংলোয় সংঘাতের ঘটনার পুরো তিন ঘণ্টার ভিডিও প্রকাশের দাবি জানিয়েছেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি বলেছেন, এই ঘটনার সুষ্ঠু তদন্ত হলে সত্য উদঘাটন হবে। আর তিনি যদি কোনো অন্যায় করে থাকেন প্রধানমন্ত্রী যে ব্যবস্থা নেবেন তাই মাথা পেতে মানবেন।

বুধবার রাতের ওই ঘটনার তিন দিন পর শনিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসেন সাদিক আবদুল্লাহ। নিজ বাসভবনে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীদের কাজে ফিরে যাওয়ারও নির্দেশ দেন। এসময় মামলার নামে সিটি করপোরেশনের কর্মীদের হয়রানি না করতেও প্রশাসনের প্রতি অনুরোধ জানান বরিশাল সিটি মেয়র।

সংবাদ সম্মেলনে সাদিক আবদুল্লাহ বলেন, সেই রাতের আংশিক নয়, পুরো ভিডিও প্রকাশ করতে হবে। আমি ষড়যন্ত্রের শিকার। এটা আমি আগেও বুঝতে পেরেছিলাম; একাধিকবার বলেওছিলাম। গত তিন বছরে মন্ত্রণালয় থেকে বরিশাল সিটিতে কোনো প্রজেক্টের বরাদ্দ পাইনি। তবে নগর ভবনের নিজস্ব ফান্ডে উন্নয়ন কাজ চালাচ্ছি।

বরিশাল সিটি মেয়র আরও বলেন, আমি যদি কোনো অন্যায় করে থাকি তাহলে প্রধানমন্ত্রী যে ব্যবস্থা নেবেন তাই মাথা পেতে নেব। বুধবার রাতের ঘটনার সুষ্ঠু তদন্ত হলে সত্য উদঘাটন হবে বলেই আমি আশাবাদী।

গত বুধবার রাতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের হামলা এবং পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দুটি মামলা হয়েছে। ওই মামলায় সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে প্রধান আসামি করা হয়েছে।

এসব মামলায় শনিবার পর্যন্ত সিটি করপোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাইয়েদ আহমেদ ওরফে মান্না, বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি মমিন উদ্দিন ওরফে কালুসহ ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: