ADS
ব্রেকিং নিউজঃ
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

বৃষ্টি উপেক্ষা করে টিকা নিতে আগ্রহীদের লম্বা লাইন

৮ আগস্ট ২০২১, ১০:৩৯:৫৪

সারাদেশে শুরু হয়েছে গণটিকাদান কর্মসূচি। গতকাল শনিবার (৭ আগস্ট) দেশের ১৫ হাজারের বেশি কেন্দ্রে টিকা দেওয়া শুরু হয়। আজ দ্বিতীয় দিনে করোনার টিকা নিতে আগ্রহী মানুষের ভিড় দেখা গেছে।

রবিবার (৮ আগস্ট) সকাল ৮ টার দিকে রাজধানীর শেওড়াপাড়ায় একটি টিকাকেন্দ্রে মানুষের ঢল নামে। টিকা নেওয়ার জন্য লম্বা লাইন ধরে দাঁড়িয়ে আছেন লোকজন। প্রায় কমপক্ষে দুইশত মানুষ টিকা নেওয়ার জন্য অপেক্ষা করছেন এবং বেলা বাড়ার সাথে সাথে এই ভিড় বাড়তে থাকে।

সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিলো। এরমধ্যেই অনেকে ভোরে এসে লাইনে দাঁড়িয়েছেন করোনার টিকা নেওয়ার জন্য। বিভিন্ন পেশার মানুষ এই টিকা নিতে এসেছেন। প্রতিদিন সারাদেশে ইউনিয়ন পর্যায়ে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই টিকাদান কর্মসূচি চলছে।

পশ্চিম শেওয়াপাড়া থেকে টিকা নিতে এসেছিলেন আব্দুল জলিল (৫৫)। তিনি বলেন, ‘করোনা ভাইরাসের টিকা নেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছি।’

অনেক বয়স্ক মানুষ পরিবারের সদস্যদের সঙ্গে টিকা নিতে নিতে এসেছেন। বৃষ্টি উপেক্ষা করেও আগ্রহী সব শ্রেণি-পেশার মানুষ টিকার নেওয়ার জন্য অপেক্ষমাণ রয়েছেন।

গ্রাম, শহর ও দুর্গম এলাকার মানুষ ছয় দিনে পর্যায়ক্রমে টিকা পাবেন। এছাড়াও মিয়ানমারের বাস্তুচ্যুত রোহিঙ্গাদেরও টিকা দেওয়া হবে। আগামী ১২ আগস্ট পর্যন্ত সারাদেশে ক্যাম্পেইন চালিয়ে ৩২ লাখ মানুষকে করোনা টিকার প্রথম ডোজ দেওয়া হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: