ADS
ব্রেকিং নিউজঃ
ADS

ব্যাংকসহ আর্থিক প্রতিষ্ঠান বন্ধ আজ

৪ আগস্ট ২০২১, ১০:১৪:৫২

প্রাণঘাতী মহামারি করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বুধবার (৪ আগস্ট) বন্ধ থাকবে ব্যাংক। ব্যাংকের মতো শেয়ারবাজার ও আর্থিক প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকবে আজ। এর আগে একই কারণে গত রোববারও ব্যাংক বন্ধ ছিল। বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন গত ২৮ জুলাই নতুন এক নির্দেশনা জারি করে।

এ অনুযায়ী, ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ থাকার কথা বলা হয়। লেনদেন-পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম শেষে করতে ৪টা পর্যন্ত ব্যাংক খোলা রাখা যাবে। এছাড়া বিধিনিষেধের মধ্যে ব্যাংকিং কার্যক্রমের ক্ষেত্রে ১৩ জুলাই জারি করা অন্যান্য নির্দেশনা বহাল থাকবে।

গত বৃহস্পতিবারের বাংলাদেশ ব্যাংকের আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগের নির্দেশনা অনুযায়ী, করোনা সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় ১ ও ৪ আগস্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকবে। এছাড়া ২, ৩ ও ৫ আগস্ট (সোমবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার) সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সীমিত পরিসরে আর্থিক প্রতিষ্ঠান খোলা থাকবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: