হেলেনার বাসায় সিআইডির তল্লাশি

7 August 2021, 7:56:46

হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় তল্লাশি চালাচ্ছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শনিবার বিকাল ৩টার দিকে এ তল্লাশি শুরু হয়। হেলেনার বিরুদ্ধে আনা অভিযোগের স্বপক্ষে তথ্য উপাত্ত সংগ্রহে এ অভিযান চলছে বলে জানানো হয়েছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. আজাদ রহমান। তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরের মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। সেই মামলার তদন্তের পরিপ্রেক্ষিতেই তার বাসায় তল্লাশি করা হচ্ছে। তল্লাশি শেষে বিস্তারিত জানা যাবে।

আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ‘চাকরিজীবী লীগ’ নামের একটি নাম সর্বস্ব সংগঠন গড়ার ঘোষণা দিয়ে সম্প্রতি আলোচনায় আসেন নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীর।

তুমুল সমালোচনার মধ্যে ২৯ জুলাই গুলশান-২ এলাকার ৩৬ নং রোডের ৫ নং বাড়ি ‘জেনেটিক রিচমন্ড’-এ হেলেনার বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। অভিযানে ১৯ বোতল বিদেশি মদ, ১টি ক্যাঙ্গারুর চামড়া, ১টি হরিণের চামড়া, ২টি মোবাইলফোন, ১৯টি চেক বই ও বিদেশি মুদ্রা, ২টি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার সরঞ্জামাদি- ৪৫৬টি চিপস জব্দ করা হয়।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।