আজ আদালতে তোলা হবে পরীমনিকে

10 August 2021, 10:11:53

চার দিনের রিমান্ড শেষে আজ আদালতে তোলা হবে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে। মাদকসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার এ নায়িকা ও তার সহযোগী অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির রিমান্ডে ছিলেন।

মঙ্গলবার তাদের আদালতে তুলবে তদন্ত সংস্থাটি। সংশ্লিষ্ট একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, আদালতে নায়িকা পরীমনিকে নিরাপত্তা দেবেন ৫৫ জন পুলিশ সদস্য। সোমবার উপপুলিশ কমিশনার (প্রসিকিউশস) জাফর হোসেন স্বাক্ষরিত আদালত প্রাঙ্গণে নিরাপত্তা সংশ্লিষ্ট এক চিঠিতে বিষয়টি উল্লেখ করা হয়েছে।

চিঠিতে বলা আছে, ‘বনানী থানার মামলা নং ০৫ (৮) ২১, ধারা ২৪ (খ) / ২৯ (ক) / ১০ (ক) / ৪২ (১) / ৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আসামি চিত্রনায়িকা পরীমনিকে রিমান্ড শেষে মঙ্গলবার সিএমএম কোর্ট নং ২৮ হাজির করা হবে। তার হাজির উপলক্ষে প্রসিকিউশন বিভাগ থেকে নিরাপত্তা ব্যবস্থা প্রণয়ণ করা হলো।’

নিরাত্তার অংশ হিসেবে সিএমএম কোর্ট প্রধান গেটে আসামি পরীমনিকে গ্রহণ করবেন অতিরিক্ত পুলিশ কমিশনার এ এস এম হাফিজুর রহমানের নেতৃত্বে ২৮ জন পুলিশ। যারা প্রধান গেটে প্রিজনভ্যান থেকে আসামিকে গ্রহণ করবেন, হাজতে রাখবেন, হাজত থেকে ২৮নং আদালতে হাজির করবেন, শুনানি শেষে আবার প্রিজন ভ্যানে বুঝিয়ে দেবেন।

আবার সহকারী পুলিশ কমিশনার মুহাম্মদ মহিদুর রহমানের নেতৃত্বে ২৩ জন পুলিশ সদস্য শুধু ২৮নং আদালতের আশেপাশে নিরাপত্তার ব্যবস্থা করবেন। তবে আদালতের ভেতর হাজতখানার তদারকি করবেন পরিদর্শক সাইফুল ইসলাম শিকদারের সঙ্গে আরও একজন এসআই।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়। একদিন পর বৃহস্পতিবার পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর কয়েকটি ধারায় বনানী থানায় মামলা দায়ের করা হয়। পরে পুলিশের আবেদনে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। র‌্যাব, থানা পুলিশ, ডিবি ঘুরে চতুর্থ সংস্থা হিসেবে পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার তদন্ত করছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।