পুরান ঢাকায় হেলে পড়েছে ৬ তলা ভবন

20 August 2021, 11:41:41

পুরান ঢাকার সূত্রাপুরের কুলুটোলায় একটি ৬ তলা ভবন হেলে পড়েছে। হেলে পড়া ভবনটি তনুগঞ্জ লেনের-৪৭/২ হাজী বাড়ী নাম পরিচিত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ভবনের বাসিন্দাদের নিরাপদে নামিয়ে আনে। আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে ভবনটি সিলগালা করে দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জানা গেছ ভবনটি সামান্য হেলে পড়েছে। ঘটনাস্থলে আমাদের সিনিয়র অফিসারও গিয়েছেন। স্থানীয়রা ভবনটি হেলে পড়ার বিষয়টি টেয় পায় আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেল ৫ টা ১৯ মিনিটের দিকে। পরে তারা আমাদেরকে খবর দেয়।

তিনি আরও বলেন, ভবন হেলে পড়ার খবর পেয়ে সেখান থেকে আটকে পড়া একজন প্যারালাইজড রোগীকেও উদ্ধার করে তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৬০ বছর। তার নাম বাবুল রায় রতন। তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ভবনটিকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করে সাইনবোর্ড লাগিয়ে দিয়েছে। এছাড়া রাজউক চেয়ারম্যান এবং ঢাকা জেলা প্রশাসক দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।