নোয়াখালীতে ২ জনের মৃত্যু, নতুন করোনা রোগী ৪২

15 April 2021, 2:22:23

নোয়াখালীর বেগমগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে (৩৯) বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। সদরের অশ্বদিয়া ইউনিয়নে করোনা উপসর্গে মারা গেছেন আবু সুফিয়ান (৬৫) নামের একজন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৯ জনে। গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪২ জন।

বৃহস্পতিবার সকালে করোনা তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি বলেন, বেগমগঞ্জে করোনা পজিটিভ ওই ব্যক্তি পুরুষ ঢাকার সেলিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা গেছেন। আর গত ১২ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে কভিড হাসপাতালে ভর্তি হওয়ায় আবু সুফিয়ান বুধবার দুপুর সাড়ে ১২টায় মারা যান।

এদিকে দ্বিতীয় দিনেরমত নোয়াখালীতে লকডাউন চলছে। সকাল থেকে জেলা দূরপাল্লার সকল যানবাহন বন্ধ রয়েছে। তবে নিত্য প্রয়োজনীয় পণ্যবাহী গাড়ী চলাচল করছে। বিভিন্ন সড়কে অটোরিকশা, সিএনজি ও কয়েকটি মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে। জনগনকে স্বাস্থ্য সচেতন করতে মাঠে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।