রাষ্ট্রীয় মর্যাদায় পিতামাতার কবরের পাশে সমাহিত এমপি মতিন খসরু

15 April 2021, 7:08:26

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) সংসদীয় আসনের এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর জানাজায় হাজারো মানুষের ঢল নামে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ঢাকার বকশিবাজার আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাজা, পরে ২য় জানাজা সুপ্রিম কোর্টে মাঠে, ৩য় জানাজা দুপুর ২টায় বুড়িচং উপজেলা সদরে আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, চতুর্থ জানাজা ব্রাক্ষণপাড়া উপজেলা সদরে ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এবং ৫ম জানাজা মরহুমের ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর নিজ গ্রামে সম্পন্ন হওয়ার পর রাষ্ট্রীয় মর্যাদায় পিতামাতার কবরের পাশে চিরশায়িত হন তিনি।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার বিকাল ৪টা ৫০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুমিল্লা-৫ আসন থেকে তিনি পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ বিপুল ভোটে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।