দাবির মুখে সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু

17 April 2021, 7:20:33

সৌদিগামী প্রবাসী কর্মীদের দাবির মুখে নিয়মিত ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে সৌদি এয়ারলাইন্স। রোববার থেকে সৌদি এয়ারলাইন্সের সিডিউল ফ্লাইট চলবে।টিকিট প্রাপ্তির বিষয়েও আশ্বস্ত করেছে বিমান সংস্থাটি।

শনিবার বিকাল ৩টায় রাজধানীতে সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের সামনে অবস্থানরত সৌদি গমনেচ্ছুদের আশ্বস্ত করেছেন সংস্থাটির ঢাকার ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম।

অবস্থানরতদের মধ্যে ১৪ থেকে ২১ এপিলে যাদের টিকিট করা ছিল বা আছে, তাদের নতুন করে টিকিট রি-ইস্যু করা লাগবে বলে সংস্থাটি জানিয়েছে।

সৌদি গমনেচ্ছুদের সরাসরি কোভিড টেস্ট বা বিমানবন্দরে না যেতে বলা হয়েছে।সৌদি গমনেচ্ছুদের প্রথমে ১৪ থেকে ২১ তারিখের টিকিটগুলো রি-ইস্যু করতে হবে।পরে কোভিড টেস্ট করে গমন করতে হবে।

সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম বলেন, যারা টিকিট পাবেন না তাদের টাকা ফেরত দেওয়া হবে।কারণ এখন সবগুলো করা সম্ভব নয়। শুধু আগামীকালের (রোববার) যে ফ্লাইটগুলো আছে, আমরা সেগুলো ফুলফিল করার চেষ্টা করছি। এক্ষেত্রে পর্যায়ক্রমে এপ্রিলের ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮ তারিখের যাত্রীদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।