মেহেদী আমার ভীষণ পছন্দ: বুবলী

15 May 2021, 12:46:04

ঢালিউড নায়িকা শবনম বুবলী। এবার ঈদে বড়পর্দায় দেখা নেই তার। পর্দায় অনুপস্থিত বুবলী বেশ সরব তার সামাজিক যোগাযোগমাধ্যমে। ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তিনি।

নিজের ফেসুবকে শেয়ার করা ভিডিওতে ঈদের শুভেচ্ছা জানিয়ে বুবলী বলেন, যদিও কোভিড-১৯ এর কারণে আমাদের সবার মন ভীষণ খারাপ। কিন্তু তারপরও ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আমরা সবাই যে যার জায়গায় থেকে, সচেতন থেকে, বাসায় থেকে পরিবারের সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই। এটাই চাওয়া।

তিনি আরও বলেন, মেহেদী আমার ভীষণ পছন্দ। মেহেদী ছাড়া মনে হয় ঈদ পূর্ণতা পায় না। শুটিংয়ের কারণে মেহেদী খুব একটা দেওয়া হয় না। কিন্তু মেহেদী আমার ভালো লাগে। সেজন্যই আজ মেহেদী দিলাম।

বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা ‘বীর’। তারপর বছর খানের জন্য লাপাত্তা হয়ে গিয়েছিলেন তিনি। সাময়িক বিরতি কাটিয়ে ফিরেছেন লাইট-ক্যামেরার সামনে। কাজ করেছেন ‘চোখ’ সিনেমায়। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘রিভেঞ্জ’ এবং ‘লিডার; আমি বাংলাদেশ’ সিনেমায়।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।