সাবেক প্রতিমন্ত্রী ডা. আমানউল্লাহ আর নেই

12 March 2021, 10:39:39

ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে পর পর চারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. এম আমানউল্লাহ (৮৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যা ৬টায় ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

আজ শুক্রবার (১২ মার্চ) বাদ জুম্মা ভালুকা সরকারী ডিগ্রি কলেজ মাঠে প্রথম জানাজা ও উপজেলার মাহমুদপুর সায়েরা-সাফায়েত স্কুল এন্ড কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে পরিবার সূত্রে নিশ্চিত করা হয়েছে।

তিনি ১৯৯৬, ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ১৯৯৬ সনে আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।এছাড়াও এশিয়া কার্ডিয়াক এ্যাসোসিয়েশানের সাবেক প্রেসিডেন্ট ও সায়েরা-সাফায়েত স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।