যশোরে ভারত ফেরত আরও দুইজনের শরীরে করোনা শনাক্ত

30 May 2021, 9:33:56

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত আরো দুই ব্যক্তির শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজনের বয়স ২০ বছর এবং অপরজনের বয়স ৪৭। তাদের যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়েছে। আজ রোববার (৩০ মে) সিভিল সার্জনের কার্যালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার রেহনেওয়াজ রনি জানান, গত (১৫ মে)ভারত থেকে বাংলাদেশে আসেন এ দুই ব্যক্তি। এরপর তাদের যশোরের ঝিকরগাছা উপজেলার গাজীর দরগাহ মাদরাসায় কোয়ারেন্টিনে রাখা হয়। গতকাল ২৯ মে ওই দুই ব্যক্তিসহ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ৪৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়। আজকে পাওয়া পিসিআর টেস্টের ফলাফলে তাদের করোনা পজেটিভ রেজাল্ট এসেছে। যে কারণে তাদের যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, গত ২৬ এপ্রিল থেকে আজ পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে পাঁচজন ভারতীয় ভ্যারিয়েন্টের করোনায় আক্রান্ত।

এছাড়া আজ জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে শার্শা উপজেলায় ৬ জন আক্রান্ত।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।