মীরাক্কেলের রানারআপ বাংলাদেশের উচ্ছ্বাস

1 June 2021, 11:17:00

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল চ্যালেঞ্জার দশম আসর শেষ হয়েছে। এতে রানার আপ হয়েছেন রংপুরের সন্তান তৌফিক এলাহী আনসারী উচ্ছ্বাস।

পশ্চিমবঙ্গের প্রতিযোগী পার্থসারথির সঙ্গে তিনি যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন। সোমবার রাতে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে এটি ঘোষণা করা হয়।

প্রতিবার মূল পর্বগুলোতে টালিউড নায়িকা শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার ছিলেন না তাদের কেউ। এবার বিচারের আসনে ছিলেন বলিউড নায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন অভিনেতা বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক।

এবারের আয়োজনে সিধু হোশ ও রোশনি যৌথভাবে হয়েছেন প্রথম রানারআপ। যৌথভাবে বিজয়ী ঘোষণা করা হয় শান্তনু মণ্ডল ও শুভজিৎ দাসকে।

উচ্ছ্বাস রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের এমবিবিএসের ছাত্র। গত বছরের ২৭ সেপ্টেম্বর করোনা পরিস্থিতির মধ্যে তিনিসহ চার জন প্রতিযোগী কলকাতা পর্বে অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন। মীরাক্কেলের গ্র্যান্ড ফিনালের জন্য গত মাসে কলকাতায় আবার যান উচ্ছ্বাস। সেখান থেকে ফিরে বর্তমানে তিনি কুষ্টিয়ায় কোয়ারেন্টিনে রয়েছেন।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় অনুষ্ঠিত ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-এর মধ্যমণি ও উপস্থাপক মীর আফসার আলি।

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।